সেই জহুরার পাশে গ্রো ফাউন্ডেশন

একাত্তরের কথায় সংবাদ প্রকাশের পর

শাল্লা প্রতিনিধি :: রোববার দৈনিক একাত্তরের কথা পত্রিকার শেষ পৃষ্ঠায় ‘কে শুনে জহুরার আর্তনাদ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। উক্ত সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে। পরে সংবাদটির দৃষ্টিগোচর হয় গ্রো ফাউন্ডেশনের চেয়ারম্যান ও দিরাই শাল্লার এমপি ড. জয়াসেন গুপ্তার ছেলে সৌমেন সেন গুপ্তের। মানবতার কথা চিন্তা করে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে জহুরার পরিবারের পাশে দাঁড়ান ইঞ্জিনিয়ার সৌমেন সেনগুপ্ত।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকালে গ্রো ফাউন্ডেশনের পক্ষ থাকে জহুরার পরিবারকে আর্থিকভাবে সাহায্য করা হয়। উনার পক্ষে শাল্লার সাবেক ছাত্রলীগের সভাপতি অরিন্দম চৌধুরী অপু, ছাত্রলীগ নেতা আলেক মোহাম্মদ আজাদ, রাজু দাস, শামীম আহমেদ, যুবলীগ নেতা সোহেল আহমদ ও উপজেলা আওয়ামী লীগ নেতা পীযুষ কান্তি চৌধুরীসহ বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীগণের উপস্থিতে ১ বস্তা মিনিকেট চাল, একটি লেপ, ৫ লিটার তেল, ডাল, আলু, পেয়াজ, মরিচসহ নগদ ২ হাজার টাকা জহুরা বিবি’র হাতে তুলে দেন।

তাছাড়াও গ্রো-ফাউন্ডেশনের পরিচালক ইঞ্জিনিয়ার সৌমেন সেনগুপ্ত ওই মহিলাকে প্রতিমাসে নগদ অর্থ দেয়ার আশ্বাস প্রদান করেন। এমসয় জহুরা বিবি একটি সরকারি ঘর পাওয়ার জন্য দাবি জানান।

একাত্তরেরকথা/ইআ