সিলেট উইমেন চেম্বারে কর্মশালা সম্পন্ন

এসএমই ডিপি-২ প্রকল্পের আওতায় বাংলাদেশে প্রথমবারের মতো নারী উদ্যোক্তাদের ‘মেন্টোরিং উইমেন এন্টারপ্রেনিয়ার অ্যান্ড এক্সেস টু ফিনান্স’ নিয়ে দুদিন ব্যাপী কর্মশালার আয়োজন করে সিলেট উইমেন চেম্বার।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুর ১২টায় নগরীর বারুতখানা এলাকার একটি অভিজাত হোটেলে কর্মশালায় অংশগ্রহণকারীদের সনদপত্র বিতরণ করা হয়। এই প্রকল্পের মাধ্যমে ২০ জন নারী উদ্যোক্তাকে অ্যাক্সেস টু ফিনান্স সম্পর্কে জানানো এবং কিভাবে নারী উদ্যোক্তা উন্নয়নের লক্ষ্যে ব্যাংকের সাথে সম্পর্ক সুদৃঢ় করণের প্রশিক্ষণ প্রদান করা হয়।

সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সভাপতি স্বর্ণলতা রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের প্রকল্প পরিচালক ও ডিজিএম রেজাউল করিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাচ বাংলা লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট ও হেড অব এসএমই আনোয়ার ফারুক তালুকদার, ডাচ বাংলা ব্যাংক জিন্দাবাজার শাখার ম্যানেজার তাহমিদ বখত চৌধুরী, এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক এর মহিলা উন্নয়ন প্রকল্পের পরামর্শক মিসলিলিথ অ্যাসোত্রিয়াম, আহমেদ জুবায়ের ও বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক বিধান চন্দ্র সাহা। আরো উপস্থিত ছিলেন সিলেট উইমেন চেম্বারের পরিচালক লুবনা ইয়াসমিন, নাসরিন বেগম, বিউটি বর্মন, ওয়াহিদা আখলাক, সালসাবিলা মাহবুব কানতা, শিউলী বেগম, হাসনা হেনা, খালেদা বেগম প্রমুখ।
-প্রেসরিলিজ

একাত্তরেরকথা/ইআ