সুনামগঞ্জে জুবিলীয়ান-৯৯ ব্যাচের শীতবস্ত্র বিতরণ

জুবিলীয়ান-৯৯ ব্যাচের উদ্যোগে সুনামগঞ্জে অসহায়-দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ১০টায় সুনামগঞ্জ জেলা ষ্টেডিয়ামের কনফারেন্স রুমে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রায় আড়াইশ পরিবারের হাতে শীতবস্ত্র তুলে দেয়া হয়।

জুবিলীয়ান-৯৯ ব্যাচের শিক্ষার্থী ও বর্তমান জনপ্রিয় ইংরেজি শিক্ষক রূপক তালুকদার এবং এসএমপি ট্রাফিক বিভাগের এ.এস.আই হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জের মুরব্বী আব্দুস শহীদ, সুনামগঞ্জের ঐতিহ্যবাহী বামা ফার্মেসী স্বত্তাধিকারী লতা দাস ও ক্রিকেট প্রশিক্ষক মো. দবির উদ্দিন।

যুক্তরাজ্য, কানাডা, আমেরিকায় ও অষ্ট্রেলিয়া বসবাসরত জুবিলীয়ান-৯৯ ব্যাচের মো. খালিকুদ্দোজা রাব্বী, রনবীর দাস প্রিন্স, আবু জাফর মো. সোহাগমনী, মাসুক ইমরান, দ্বিগি¦জয় রায় রনি, নাহিদ চৌধুরী, মো. মোস্তাফিজুর রহমান, মো. হাবিবুর রহমান ও রূপক তালুকদারের সৌজন্যে এবং আর্থিক সহয়তায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে অতিথিরা, জুবিলীয়ান-৯৯ ব্যাচের এমন জনহিতকর কর্মকান্ডের প্রশংসা করেন। তাঁরা বলেন, দেশ-বিদেশে ছড়িয়ে থাকা জুবিলীয়ান-৯৯ ব্যাচের শিক্ষার্থীরা সময়ের পরিক্রমায় প্রত্যেকেই সফল। স্ব-স্ব ক্ষেত্রে তারা আজ আলোকিত। সুনামগঞ্জের দরিদ্রপিড়িত মানুষের কল্যাণে তারা যেভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে এতে উপকৃত হবে এই অঞ্চলের মানুষ। আজ প্রায় আড়াইশ পরিবারের হাতে শীতবস্ত্র তুলে দিচ্ছে তারা। এই পরিবারগুলো উষ্ণতার পরশ পাবে। আশাকরি ভবিষ্যতে তারা কর্মব্যাস্ত জীবনের ব্যাস্ততার ফাকে মানুষের কল্যাণে তাদের সাহায্যের হাত আরোও প্রসারিত করবে। আর এভাবেই তাদের দেখে অন্যরাও এগিয়ে আসবে নিজ শহর নিজ জেলার মানুষের কল্যাণে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠারে আরো উপস্থিত ছিলেন, ইকবাল হোসেন, মো. মাহবুবুর রহমান, শ্রীকান্ত দে মো. মতিউর রহমান, রিপন বনিক, মো. শাহিনুল ইসলাম ও আরিফ জাহান মামুন প্রমুখ।
-প্রেসরিলিজ

একাত্তরেরকথা/ইআ