প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৩নং ওয়ার্ডে শীতবস্ত্র বিতরণ

একাত্তর ডেস্ক :: সিলেট নগরীর ৩নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার রাতে নগরীর মুন্সিপাড়া এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই শীতবস্ত্র বিতরণ করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মাসুক উদ্দিন আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে এসময় তিনি বলেন, দেশে পৌষের হাড় কাঁপানো শীতের মুহুর্তে জননেত্রী শেখ হাসিনা সমাজের সুবিধাবঞ্চিত ছিন্নমূল অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছেন। তিনি সব সময় অসহায় ও শীতার্ত মানুষের সাহায্য কাজ করে যাচ্ছেন। সমাজের দুস্থদের উন্নয়নের জন্য যা যা করণীয় তার সবটুকু করে যাচ্ছেন।

তিনি বলেন, সরকারের পাশাপাশি সমাজের সুবিধা বঞ্চিত মানুষের সাহায্যে এগিয়ে আসার জন্য বেসরকারি প্রতিষ্ঠান ও বিত্তশালীদের এগিয়ে আসতে হবে। পাশাপাশি প্রধানমন্ত্রীর জন্য সবাই দোয়া করবেন।

৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল কালাম আজাদ লায়েকের সভাপতিত্বে ও ৩নং ওয়ার্ড কৃষক লীগের সহ সভাপতি সিদ্দিক আহমদ এবং ওয়ার্ড সচিব সালেক আহমদের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ট্যাগ অফিসার ফনিভূষণ রায়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার, ইয়ং ব্রাদার্স ক্লাবের সভাপতি মো. আমিন আলী, মহানগর আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান সুহেদ, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি কাজল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম লাকী, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ, আওয়ামী লীগ নেতা বাবলা চৌধুরী, আনা মিয়া, প্রচার সম্পাদক কবির আহমদ, সিরাজুল ইসলাম, ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক আবির হাসান রানা, মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য সুমন রায় তালুকদার, মহানগর শ্রমিক লীগের সহ সাংগঠনিক সম্পাদক খালেদ মনসুর, জেলা ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক হুজাইল আহমদ বাপ্পী, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের সাবেক সভাপতি হুসাইন আহমদ সাগর, সাবেক ছাত্রলীগ নেতা ঝলক রায়, সুমন, জেলা ছাত্রলীগ নেতা নিশাদ আহমদ, সালমান আহমদ, পারভেজ আহমদ প্রমুখ।

একাত্তরেরকথা/ইআ