কালো পতাকা মিছিল সফলে বাম জোটের প্রচারণা

৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের ২ বছর পূর্তি উপলক্ষে কালো পতাকা মিছিল সফল করার জন্য বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলা শাখার উদ্যোগে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।

সোমবার (২৮ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টায় চৌহাট্টা, দরগা গেইট, আম্বরখানা এলাকায় গণসংযোগে নেতৃত্ব দেন সিলেট জেলা বাম গণতান্ত্রিক জোট ও বাসদ সমন্বয়ক আবু জাফর, ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) জেলা আহ্বায়ক সিরাজ আহমদ ও সাধারণ সম্পাদক ডা. হরি ধন দাস, সিপিবি নেতা নিরঞ্জন দাস খোকন, বাসদ (মার্কসবসদী) নেতা রেজাউল রহমান রানা, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মহানগর আহ্বায়ক সঞ্জয় কান্ত দাশ, ছাত্র ইউনিয়ন সাধারণ সম্পাদক নাবিল এইচ, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের কাজল মিয়া প্রমুখ।

গণসংযোগ কালে নেতৃবৃন্দ বলেন, সরকারের ফ্যাসিবাদী দুঃশাসনে দুর্নীতি, লুটপাট, দলীয়করণ, মূল্যবৃদ্ধি, শ্রমিক ছাঁটাই, নারী ধর্ষণ অতীতের সকল রেকর্ড ছাড়িয়েছে। জবরদখলকারী বর্তমান সরকার দেশে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে। সাংবিধানিক সকল প্রতিষ্ঠান অকার্যকর করে রাখা হয়েছে। নির্বাচনকে নির্বাসনে পাঠিয়ে কর্তৃত্ববাদী শাসন প্রতিষ্ঠা করে গণতন্ত্রের কবর রচনা করেছে।

এ সময় নেতৃবৃন্দ, ৩০ ডিসেম্বর কালো দিবসে দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার থেকে বিকাল সাড়ে ৩টায় কালো পতাকা মিছিল বের হয়ে কোর্ট পয়েন্টে সমাবেশ মিছিল হবে, এতে সবাইকে অংশ নেয়ার আহ্বান জানান।
-প্রেসরিলিজ

একাত্তরেরকথা/ইআ