স্ট্রাইক ফোর্স-১১ ক্রিকেট টিমের জার্সি উন্মোচন

স্পোটর্স ডেস্ক :: বর্ণাঢ্য আয়োজনে স্ট্রাইক ফোর্স-১১ ক্রিকেট টিমের জার্সি উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় এলাকাবাসীর উপস্থিতিতে কুরআন তিলাওয়াত, আলোচনা সভা, কেক কাটার মাধ্যমে স্ট্রাইক ফোর্স -১১ ক্রিকেট টিমের জার্সি উন্মোচন অনুষ্ঠিত হয়।

ক্রিড়া-বিনোদন একটা সমাজকে প্রগতিশীল করে তুলতে পারে, এই বিশ্বাস লালিত করে ক্রিকেটের প্রতি গভীর অনুরাগ থেকে খাদিম পাড়া-৩ নং রোড এর বাসিন্দা রাজনীতিবিদ, সমাজসেবক আহসানুল আজিজ লস্কর খাদিম পাড়া প্রিমিয়ার লীগ (কেপিএল) কে কেন্দ্র করে নিজ পৃষ্ঠপোষকতায় স্ট্রাইক ফোর্স-১১ টিম গঠন করেছেন। টিম টি একাধিক টুর্নামেন্টে অংশগ্রহণের মাধ্যমে সাফল্য অর্জন করে। খাদিম পাড়া প্রিমিয়ার লীগের প্রতিটি আসরেই নতুন জার্সি প্রদর্শন ও পরিধান করে উক্ত টিমের খেলুয়ারগণ মাঠে নামেন।

ক্লাবটির কো-ফাউন্ডার হাসানুল আজিজ লস্কর জানান, তারা এবারের আসর ও টিম নিয়ে অনেক উচ্ছ্বসিত। লীগে তারা তাদের প্রতিটা ম্যাচে ক্রীড়া নৈপুণ্যে প্রাণবন্ত করে তুলতে চান। কেপিএল আসরে এক বারের চ্যাম্পিয়ন (২০১২), এবং এক বারের রানার্সআপ (২০১৭) এবং (২০১৯) সালের রানার্সআপ। আমাদের এই একাদশের ১৪তম আসরে লক্ষ্য হচ্ছে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন।

স্ট্রাইক ফোর্স ১১ এর জার্সি উন্মোচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এলাকার বিশিষ্ট মুরব্বি আব্দুল কুদ্দুস লস্কর। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদিমপাড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সদস্য খালেদ, নিত্যরঞ্জন দত্ত পুরুকায়স্থ, কমর উদ্দিন, দেলোয়ার হোসেন, দারাজ মিয়া, ইউনুস মিয়া প্রমুখ।

একাত্তরেরকথা/ইআ