জুড়ীতে শিশুকে অপহরণ করে মুক্তিপণ দাবি, চাচাতো ভাই আটক

জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ীতে চাচাতো ভাইকে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে অপহৃত শিশু সোহানকে। আটককৃত জাহিদ হাসান মুন্না (২৫) উপজেলার জায়ফরনগর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। মুন্না সোহানের চাচাতো ভাই।
জানা যায়, নিশ্চিন্তপুর গ্রামের ফখরুল ইসলামের ছেলে সোহান আহমদ (১১) মঙ্গলবার বাড়ি থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় ফখরুল ইসলাম জুড়ী থানায় একটি সাধারণ ডায়রী করেন। পরে একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে জাহিদ হাসান মুন্না (২৫) ফখরুল ইসলামকে ফোন করে মুক্তিপণ দাবি করে। বিষয়টি তিনি জুড়ী থানাকে জানান। পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে জেলার শ্রীমঙ্গল থানা এলাকায় মুন্নার অবস্থান নিশ্চিত হয়ে শ্রীমঙ্গল থানাকে বিষয়টি অবগত করে। শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালেকের নেতৃত্বে পুলিশ বুধবার বিকেলে শ্রীমঙ্গল রেল ষ্টেশন এলাকায় অভিযান চালিয়ে অপহৃত শিশু সোহানকে উদ্ধার করে। এসময় জাহিদ হাসান মুন্নাকে আটক করা হয়। রাতেই জুড়ী থানায় হস্তান্তর করা হয় মুন্নাকে।
এব্যাপারে জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী বলেন, এ ঘটনায় থানায় অপহরণ মামলা দায়ের করা হয়েছে। আদালতে প্রেরণ করা হয়েছে জাহিদ হাসান মুন্নাকে।