বাহুবলে ৪ দিন ধরে স্কুলছাত্রী নিখোঁজ

স্টাফ রিপোর্ট :: হবিগঞ্জের বাহুবল উপজেলায় কাজী তাহেরা আক্তার (১৬) নামে এক স্কুল ছাত্রী কিশোরী চার দিন ধরে নিখোঁজ রয়েছেন। তিনি উপজেলার চক্রামপুর গ্রামের কাজী মুশাহিদের মেয়ে। তাহেরা এসএসসি পরীক্ষার্থী ছিলেন বলে জানা গেছে। এ ঘটনায় বাহুবল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তাহেরার বাবা।
পারিবারিক সূত্রে জানা গেছে, গত শনিবার বেলা সাড়ে ১২টায় এক বান্ধবীকে সাথে নিয়ে কেনাকাটার জন্য বাহুবল উপজেলার মিরপুর বাজারে আসেন কাজী তাহেরা আক্তার। বিকেল সাড়ে ৩টায় নানুর বাসায় যাওয়ার কথা বলে বান্ধবীর কাছ থেকে বিদায় নেন তাহেরা। সন্ধ্যা হয়ে গেলেও বাসায় না ফেরায় দুশ্চিন্তায় পড়েন তার পরিবারের লোকজন। তাহেরার ব্যবহৃত মোবাইল নম্বরে কল দিলে সেটা বন্ধ পাওয়া যাচ্ছিল। আত্মীয়-স্বজন, বন্ধুবাসন্ধবের বাড়িসহ সম্ভব্য সকল স্থানে খোঁজ নিয়েও কাজী তাহেরা আক্তারের কোনো সন্ধান পাওয়া যায়নি। সর্বশেষ তাকে মিরপুর বাজারে দেখা গেছে বলে জানিয়েছেন স্বজনেরা। শনিবার রাতেই বাহুবল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তাহেরার বাবা কাজী মুশাহিদ।
তাহেরা আক্তারের বয়স ১৬ বছর, তার গায়ের রং ফর্সা, উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি। নিখোঁজ হওয়ার সময় তার পরনে সেলোয়ার-কামিজ ও বোরকা ছিলো। কোনো সহৃদয়বান ব্যক্তি নিখোঁজ কাজী তাহেরা আক্তারের সন্ধান পেলে তাহেরার বাবা কাজী মুশাহিদের মোবাইল নম্বরে (০১৭১২-৫৩২৪৩০) অথবা নিকটস্থ থানায় যোগাযোগ করার জন্য তার পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।