নবেল-বাসিতের রোগমুক্তি কামনায় আছিরগঞ্জ গণপাঠাগারে দোয়া-মিলাদ

একাত্তর ডেস্ক :: সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল ও গোলাপগঞ্জের আমকুনার যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল বাসিত করোনায় আক্রান্ত।

তারা দু’জনেই নিজ নিজ বাসায় আইসোলেশনে আছেন।

মঙ্গলবার বাদ মাগরিব তাদের রোগমুক্তি কামনায় গোলাপগঞ্জের আছিরগঞ্জ গণপাঠাগারের উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী আছিরগঞ্জের পল্লীচিকিৎসক ডা. আবুল কাশেমের আত্মার মাগফেরাত, শাহ দিদার আলম চৌধুরী নবেল ও যুক্তরাষ্ট্রের মিশিগানের বাসায় আইসোলেশনে থাকা শিক্ষানুরাগী- সমাজসেবক আব্দুল বাসিতসহ করোনায় আক্রান্ত অন্যান্যদের রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন রায়গড় মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুর রউফ।

শুরুতে সংকিপ্ত বক্তব্য রাখেন সাংবাদিক এনামুল কবীর।

উপস্থিত ছিলেন আছিরগঞ্জ গণপাঠাগারের আহ্বায়ক কমিটির সদস্যসচিব সালেহ আহমদ, অর্থসচিব ও শিক্ষক আবুসালেহ ইউসুফ, প্রবীন আওয়ামি লীগ নেতা কামাল উদ্দিন, আছিরগঞ্জ গণপাঠাগারের আহ্বায়ক কমিটির সদস্য ও দিশারী প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক আব্দুল খালিক, আমকুনা ২ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সালেহ আহমদ, দেবারাই সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এনাম উদ্দিন, সাংবাদিক কামরান আহমদ, শিবলু আহমদ, আব্দুর রহমান, নাঈম আহমদ প্রমুখ।