ছালেহ সেলিমের প্রতি সিলেট জেলা প্রেসক্লাব: বক্তব্য পরিহার করুন

একাত্তর ডেস্ক :: দৈনিক একাত্তরের কথা’য় প্রকাশিত প্রতিবেদনের প্রতিবাদে মঙ্গলবার মানবববন্ধনে সম্পাদক ও প্রকাশককে উদ্দেশ্য করে বক্তাদের শিষ্টাচার বিবর্জিত হুমকিমূলক বক্তব্য ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারিত ভিডিওতে সিলেট সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ড কাউন্সিলর অশ্লীল, সালেহ আহমদ সেলিমের দেওয়া আপত্তিকর ও অশোভন বক্তব্যের প্রতিবাদে বিবৃতি প্রদান করেছে সিলেট জেলা প্রেসক্লাব।
ক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়েছে, মানববন্ধন আয়োজন করার অধিকার সকলেরই আছে। কিন্তু মানববন্ধন থেকে একাত্তরের কথা পত্রিকা এবং এর সম্পাদক ও প্রকাশককে উদ্দেশ্য করে শিষ্টাচার বিবর্জিত হুমকিমূলক বক্তব্য প্রদান করা হয়েছে, যা কোন ভাবেই কাম্য নয়। এছাড়া মানববন্ধন পরে সালেহ আহমদ সেলিম তার নিজ অফিসে বসে একাত্তরের কথা’র সম্পাদক ও প্রকাশককে জড়িয়ে অশ্লীল, আপত্তিকর ও অশোভন বক্তব্য রেখে এর একটি ভিডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমেও আপলোড করেছেন যা সংবাদপত্রের স্বাধীনতার জন্য হুমকি স্বরূপ।
বিবৃতিতে বলা হয়, সিলেটের রাজনৈতিক শিষ্টাচারে জনপ্রতিনিধি ও সংবাদপত্রের মাঝে সৌহার্দপূর্ণ সম্পর্কের পরম্পরা যুগ যুগ ধরে চলে আসছে। আমরা আশা করবো সংশ্লিষ্ট জনপ্রতিনিধি দৈনিক একাত্তরের কথা এবং এর সম্পাদক ও প্রকাশকের বিরুদ্ধে যে অনাকাক্সিক্ষত বক্তব্য রেখেছেন তা পরিহার করবেন।