একাত্তরের কথা’র সম্পাদক ও প্রকাশকের বিরুদ্ধে আপত্তিকর বক্তব্য : তাহিরপুর প্রেসক্লাবের নিন্দা

তাহিরপুর প্রতিনিধি :: সিলেটের জনপ্রিয় পত্রিকা দৈনিক একাত্তরের কথা’য় সিলেট সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর সালেহ আহমদ সেলিমকে নিয়ে সম্প্রতি একটি প্রতিবেদন প্রকাশ হয়।

এর জের ধরে মঙ্গলবার নগরীর শাহজালাল উপশহরে মানববন্ধন ও ভিডিও বার্তায় একাত্তরের কথা’র সম্পাদক ও প্রকাশকের বিরুদ্ধে সেলিম আপত্তিকর বক্তব্য প্রদান করেছেন। তাহিরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে তার এ বক্তব্যের তীব্র নিন্দা জানানো হয়েছে।

বুধবার দুপুরে এক বিবৃতিতে তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা এ নিন্দা জানান।

বিবৃতিতে তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ বলেন, সম্প্রতি একটি মানববন্ধনে ও ভিডিও সাক্ষাতকারে ব্যক্তিগত আক্রমণ করে সাংবাদিকদের চরিত্রহননের চেষ্টা করা হয়েছে।

একাত্তরের কথা’র সম্পাদক ও প্রকাশককে জড়িয়ে অশ্লীল, আপত্তিকর ও অশোভন বক্তব্য মোটেও সমীচীন নয়। যা মুক্ত সাংবাদিকতা ও সংবাদপত্রের স্বাধীনতার পরিপন্থি বলে আমরা মনে করি। অনাকাঙ্খিত আপত্তিকর এ বক্তব্য পরিহারের দাবি জানান তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সাংবাদিক নেতৃবৃন্দ ।

বিবৃতি দাতারা হলেন, তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি (সমকাল) আমিনুল ইসলাম সহসভপতি (যায়যায়দিন) বাবরুল হাসান বাবলু, সাধারণ সম্পাদক ( ইত্তেফাক) আলম সাব্বির, যুগ্ম সম্পাদক ( মানবজমিন) এম.এ রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক ( সংবাদ) কামাল হোসেন, অর্থ বিষয়ক সম্পদক ( ভোরের কাগজ) সাজ্জাদ হোসেন শাহ, সদস্য (দেশ) আবির হাসান মানিক প্রমুখ।