গোলাপগঞ্জে ডাকাতসহ ৪ জন গ্রেপ্তার

গোলাপগঞ্জ প্রতিনিধি :: সিলেটের গোলাপগঞ্জে পৃথক অভিযানে ডাকাতসহ গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ৪ আসামিকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। সোমবার উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার ভাদেশ্বর ইউপির মাশুরা গ্রামের মৃত মুক্তই মিয়ার ছেলে আবুল হোসেন (৪৪), পৌর এলাকার রনকেলী গ্রামের শওকত আলীর ছেলে জালাল আহমদ, আমুড়া ইউপির ধারাবহর গ্রামের ছাবির আলীর ছেলে হানিফ মিয়া ও ফুলবাড়ি ইউপির ফুলবাড়ি দক্ষিণপাড়া গ্রামের মৃত মোজাহিদ আলী জাবেদ আহমদ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকালে উপ-পরিদর্শক মামুনুর রশীদের নেতৃত্বে গোলাপগঞ্জ পৌর এলাকার স্বরসতী কামারগাঁও গ্রামে অভিযান পরিচালনা করে আবুল হোসেনকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছে থাকা দেশীয় একটি পাইপগান উদ্ধার করার হয়। পরে পুলিশ বাদি হয়ে তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানার মামলা দায়ের করে (নং-৩৮/৩০.১১.২০২০)। আবুল কাশেম একজন পেশাগত ডাকাত। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানা সহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে।

এদিকে, সোমবার উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত আসামি জালাল আহমদ, হানিফ মিয়া ও জাবেদ আহমদকে গ্রেপ্তার করা হয়।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী সত্যতা নিশ্চিত করে বলেন, বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।