সিলেট চেম্বারে জুয়েলারি বিষয়ক কর্মশালা

এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে এবং দ্য সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সার্বিক সহযোগীতায় ৫ দিনব্যাপী আর্টিফিশিয়াল জুয়েলারী তৈরী বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।

রোববার সকাল ১১টায় চেম্বার কনফারেন্স হলে এ কর্মশালার উদ্বোধন করা হয়। সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মো. শোয়েবের সভাপতিত্বে ও চেম্বারের সিনিয়র অফিসার মিনতি দেবীর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক সিলেটের জিএম মো. আবুল কালাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট চেম্বারের সহ সভাপতি তাহমিন আহমদ, চেম্বারের পরিচালক এবং সেমিনার, ওয়ার্কশপ ও সম্মাননা প্রদান সাব কমিটির আহবায়ক মাসুদ আহমদ চৌধুরী, সিলেট চেম্বারের পরিচালক মো. আব্দুর রহমান জামিল, নারী উদ্যোক্তা উন্নয়ন সাব কমিটির আহবায়ক সামিয়া বেগম চৌধুরী, সদস্য নূর বাহার, বাংলাদেশ ওমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সিলেট বিভাগের সাধারণ সম্পাদক ফরিদা আলম, কর্মশালার প্রশিক্ষক ও এসএমই ফাউন্ডেশনের প্যানেল রিসোর্স পার্সন পার্থ সেন গুপ্ত।

৫ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে কোরআন থেকে তেলাওয়াত করেন সিলেট চেম্বারের সদস্য মো. জুবের আহমদ। এ সময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সচিব গোলাম আক্তার ফারুক, যুগ্ম সচিব নূরানী জাহান কলি, সহকারী সচিব সানু উদ্দিন রুবেল ও প্রশিক্ষণার্থীরা।-প্রেসরিলিজ