পররাষ্ট্রমন্ত্রীর সুস্থতা কামনায় মন্দিরে বিশেষ প্রার্থনা

কোভিড-১৯ এ আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ. কে. আব্দুল মোমেন এমপি’র সুস্থতা কামনা করে নগরীর মির্জাজাঙ্গালস্থ নিম্বার্ক আশ্রমে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৬টায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এই বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়। প্রার্থনায় ডিজিটাল ও আলোকিত সিলেট গড়ার রূপকার পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন ও তার সহধর্মিনী সমাজসেবী সেলিনা মোমেনের আশু রোগমুক্তি কামনা করা হয়। প্রার্থনা সভায় করেনায় আক্রান্ত বিশ্বের সকল মানুষের সুস্থতা কামনা করা হয় এবং করোনায় প্রাণ হারানো সকলের আত্মার শান্তি কামনা করা হয়।

প্রর্থনা সভায় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, মুক্তিযোদ্ধা পান্না লাল রায়, সিটি কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগ নেতা শান্তনু দত্ত সনতু, আওয়ামী লীগ নেতা চন্দন রায়, শ্যামল চৌধুরী, রজত কান্তি গুপ্ত, সিটি কাউন্সিলর ও স্বেচ্ছাসেবক লীগ নেতা বিক্রম কর স¤্রাট, ধনঞ্জয় দাস ধনু, টিপু রঞ্জন দত্ত পুরকায়স্থ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা বিশলয় দাস, অ্যাডভোকেট দেবব্রত চৌধুরী লিটন, বিবেক কর বুলেট, বিজন চন্দ্র দাস, রকি দেব, রঞ্জন রায়, ছাত্রনেতা জোনাক চৌধুরী, শুভ, শাওন প্রমুখ।-প্রেসরিলিজ