সিলেটে রেড ক্রিসেন্ট সোসাইটি মাস্ক বিতরণ

করোনা সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি অনুসরণ মাস্ক পরিধানে মানুষকে সচেতন করে তোলার জন্য বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট সিলেট নগরীতে প্রায় ১হাজার সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়। এসময় স্বাস্থ্য সচেতনতামূলক বিভিন্ন বিষয়ে মাইকিং করা হয়।

বৃহস্পতিবার নগরীর চৌহাট্টা পয়েন্ট থেকে এই মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য সাইফুর রহমান খোকন, সোয়েব আহমদ, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপ-পরিচালক আব্দুস সালাম, জীবন সদস্য আব্দুল বাতিন ফয়সল, যুব সদস্য রিনা বেগম, আমিনা আহমেদ, বদরুল আজাদ শুভ, লাবির ইয়াসির, মাজহারুজ্জামান খান, ইসতিয়াক মাহমুদ সোয়েব, দেলোয়ার হোসেন প্রমূখ।

মাস্ক বিতরণকালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল বলেন, কোভিড-১৯ করোনা ভাইরাস নির্মূলে এখন পর্যন্ত কোন সঠিক ঔষধ ও ভ্যাকসিন আবিস্কার হয়নি। রোগমুক্ত থাকতে হলে, স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। বিশ্বজুড়েই চলছে করোনাভাইরাসের তান্ডব। এই ভাইরাসের সংক্রমণ এড়াতে মাস্ক ব্যবহার করা অত্যাবশ্যকীয়। তিনি সকলকে সচেতনভাবে চলার পাশাপাশি ভাইরাস থেকে বেঁচে থাকার জন্য ঘরের বাইরে মাস্ক ব্যবহারের আহবান জানান।-প্রেসরিলিজ