শায়েস্তাগঞ্জে ভাতা বই বিতরণ

হবিগঞ্জ প্রতিনিধি :: শায়েস্তাগঞ্জে বয়স্ক, বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে ভাতা বই বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় প্রাঙ্গণে ভাতা বই বিতরণ করেন সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির।

এ উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল, সহকারি কমিশনার (ভূমি) মাসফিকা হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, ইউপি চেয়ারম্যান হোসাইন আদিল মো. জজ মিয়া, মো. মুখলিছ মিয়া ও জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহ সরদার।

সমাজসেবা অফিস সূত্রে জানা যায়- উপজেলার শায়েস্তাগঞ্জ পৌরসভা ও ৮নং শায়েস্তাগঞ্জ ইউনিয়নের ৩৪১ জনকে ভাতা বই দেওয়া হয়েছে। বাকি দুইটি ইউনিয়নে শিগগিই দেওয়া হবে। তন্মধ্যে শায়েস্তাগঞ্জ পৌরসভায় ৪৭ জন বয়স্ক, ৫৪ জন বিধাব ও ১১০ জন অস্বচ্ছল প্রতিবন্ধীকে দেওয়া হয়েছে এবং শায়েস্তাগঞ্জ ইউনিয়নের ৪২ জন বয়স্ক, ৩৮ জন বিধবা ও ৫০ অস্বচ্ছল প্রতিবন্ধীকে ভাতা বই দেওয়া হয়। ভাতাপ্রাপ্তরা প্রতি ৩ মাস অন্তর অন্তর ভাতার টাকা তুলতে পারবেন।

এর আগে উপজেলা পরিষদ মিলনায়তনে মুজিব শতবর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহনির্মাণ কর্মসূচি বাস্তবায়নে উপজেলা টাস্কফোর্স কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির।