শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ৬ জুয়াড়ি আটক

শ্রীমঙ্গল প্রতিনিধি :: বিভিন্ন অপরাধের বিরুদ্ধে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের চলমান অভিযানের অংশ হিসেবে জুয়াবিরোধী অভিযান জোরদার করা হয়েছে।

মঙ্গলবার রাতে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুছ ছালেকের দিকনির্দেশনায় এবং ওসি (তদন্ত) হুমায়ুন কবিরের নেতৃত্বে অভিযান পরিচালনা করে উপজেলার কালাপুর ইউনিয়নের মাইজদিহি পাহাড় থেকে জুয়ার সরঞ্জামসহ দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। তারা হলো কালাপুর ইউনিয়নের মাজদিহি গ্রামের মৃত সীতারাম নুনিয়ার ছেলে ইন্দ্রজিৎ নুনিয়া (৪৫) ও মৃত আলতাব মিয়ার ছেলে বিল্লাল মিয়া (৬০)। এ সময় পুলিশের অভিযান টের পেয়ে ঘটনাস্থল থেকে আরও ৩ ব্যক্তি পালিয়ে যায়। তারা হলো- ইসলাম মিয়া ( ৪০) লাইলী (৩৫) ও ছমির মিয়া (৪৫)। অভিযানে অংশ নেন শ্রীমঙ্গল থানার এসআই আল আমিন, এসআই রুকুনুজ্জামান ও এএসআই নজরুল ইসলাম।

এর আগে উপজেলার ৭নং রাজঘাট ইউপি এলাকাস্থ ফুসকুড়ি চা-বাগানে অভিযান পরিচালনা করে সাইটুলা গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে জিয়াউর রহমান (৪০), ফুসকুড়ি চা-বাগানের মৃত পুতুল নায়েকের ছেলে পরেশ নায়েক (৫৫), একই বাগানের মৃত মনো ভৌমিজের ছেলে নরেশ ভৌমিজ (৪৫) ও সাইটুলা গ্রামের তোতা মিয়ার ছেলে নাছির উদ্দিনকে (৪২) জুয়া খেলার সরঞ্জামাদিসহ আটক করা হয়।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস ছালেক জুয়াড়িদের আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে আদালতে প্রেরণ করা হয়েছে। যেকোনো অপরাধমূলক কর্মকাণ্ড সম্পর্কে থানার পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহবান জানান তিনি।