বামছাস’র ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


বাংলাদেশ মণিপুরী ছাত্র সমিতির (বামছাস) ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও এসএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২০ সম্পন্ন হয়েছে।

সোমবার সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য সভা কক্ষে যথারীতি স্বাস্থ্যবিধি অনুসরণ করে সীমিত পরিসরে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদানসহ বামছাস’র সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ময়েংবম মুকেশের সম্পাদনায় স্মারক সংকলন ‘অনৌবা য়াওল’-এর মোড়ক উন্মোচন, কেক কাটা ও সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

বামছাস-কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিজম কিষাণ সিংহের সভাপতিত্বে ও কেন্দ্রীর সাধারণ সম্পাদক এস কেশব সিংহের পরিচালনায় আলোচনা সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উচ্চ মাধ্যমিক আইসিটি বইয়ের প্রণেতা ও উইমেন মডেল কলেজ সিলেট’র প্রতিষ্ঠাতা সাহেদ আহমদ রুহেল, নাট্যজন ও বামছাস’র উপদেষ্টা উত্তম সিংহ রতন, সংগীত প্রশিক্ষক ও বাংলাদেশ বেতার সিলেট এর অনুষ্ঠান প্রযোজক হাওরম্বম নীলমনি সিংহ, এনএম এডুকেশনাল ট্রাস্টের চেয়ারম্যান ও বামছাস’র উপদেষ্টা এল নন্দলাল সিংহ, এবং এমকা-সিলেটের সভাপতি ও সাংবাদিক অকৈজম দিগেন সিংহ।

অনুষ্ঠানে সাধারণ ছাত্র ছাত্রীর পক্ষে বক্তব্য রাখেন বামছাস সিলেট শাখা কমিটির সভাপতি থোকচম বিকি সিংহ। প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ খৈশনাম রজত সিংহ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ময়েংবম মুকেশ, ক্রীড়া সম্পাদক এন, দিব্যেন্দু সিংহ রুদ্র, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মাইবম দর্পণ সিংহ, সাংস্কৃতিক সম্পাদক ওয়াই, স্নিগ্ধা সিংহা, সঞ্জয় সিংহ প্রমুখ।-প্রেসরিলিজ