শ্রীমঙ্গলে ডাকাতি রোধে পুলিশ-জনতা মহড়া

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা জুড়ে ডাকাতি প্রতিরোধে রাত জেগে পুলিশ-জনতার যৌথ মহড়া অনুুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১২টা থেকে ভোর ৫টা পর্যন্ত এ মহড়া চলে।
মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ নাসের রিকাবদারের নেতৃত্বে রাত সাড়ে ১২টায় শ্রীমঙ্গল থানা থেকে পুলিশের টহলটিম বের হয়। এ টিম উপজেলার আশিদ্রোন বাজার, শিববাড়ি বাজার, সিন্দুরখান বাজার, রামনগর মনিপুরী পাড়া, সবুজবাগ, শাপলাবাগ, ভাড়াউড়া চা বাগান, মৌলভী বাজার রোড, জেটি রোড, সুরভী পাড়া, বিরাহিমপুর, শ্যামলী আবাসিক এলাকা, ফুলছড়া চা বাগান, কালীঘাট চা বাগান, চকগাও বাজার, হুগলিয়া বাজার, মতিগঞ্জ বাজার, হবিগঞ্জ রোড এলাকা, রেল স্টেশন এলাকা, রাধানগর, জেরিন চা বাগান, বিষামনি, এবং মোহাজেরাবাদসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে গিয়ে মহড়া শেষ করে।
মহড়ায় অংশ নেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক ওসি (তদন্ত) মো. হুমায়ুন কবির, ওসি (অপারেশন) নয়ন কারকুন, উপ-পরিদর্শক মো.আল আমিন, মো. আলমগীর হোসেন, রোকনুজ্জামানসহ উপজেলার বিভিন্ন এলাকার দুই শতাধিক মানুষ।
শীতকালে চুরি-ডাকাতি বাড়তে পারে এমন আশঙ্কা থেকে জেলা পুলিশের উদ্যোগে উপজেলার প্রতিটি পাড়া-মহল্লায় স্থানীয় জনপ্রতিনিধি ও সমাজের গণ্যমান্য ব্যক্তিদের সাথে আলোচনা করে ডাকাত প্রতিরোধ কমিটি এবং মহল্লাভিত্তিক পাহারার ব্যবস্থা জোরদার করা হয়েছে।