দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের সভা

গণমাধ্যমে আসা সম্প্রতি দুর্নীতির বিভিন্ন খবর, আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস, শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস পালন করার লক্ষ্যে দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় কমিটির এক জরুরী সভা সোমবার সন্ধ্যা ৬টায় বন্দরবাজারস্থ মধুবন মার্কেটস্থ একটি রেস্তোরায় অনুষ্ঠিত হয়।

দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট নাছির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মকসুদ হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ফোরামের স্থায়ী কমিটির সদস্য ও কেন্দ্রীয় সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুন রশীদ, সাংগঠনিক সম্পাদক ডা. অরুণ কুমার দেব, প্রচার সম্পাদক মীর আব্দুল করিম পাখী মিয়া, কেন্দ্রীয় সদস্য আব্দুল মোতাওয়াল্লি ফলিক, আদনান খান হেলাল, দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ যুব ফোরামের কেন্দ্রীয় সভাপতি ইসমত ইবনে ইসহাক সানজিদ, সিনিয়র সহ সভাপতি ইমাম হোসেন, সাধারণ সম্পাদক আমীন তাহমিদ প্রমুখ। সভায় এক প্রস্তাবে দক্ষিণ সুরমা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

আগামী ৯ ডিসেম্বর আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস, শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ৯ ডিসেম্বর বুধবার বেলা ১১টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গণজমায়েত, দুর্নীতি বিরোধী র‌্যালি ও কোর্ট পয়েন্টে এক সমাবেশ করার সিদ্ধান্ত গৃহীত হয়।-প্রেসরিলিজ