কাঁকন দের পদোন্নতিতে বিদায় সংবর্ধনা

একাত্তর ডেস্ক :: চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সিলেটের কর্মকর্তা ও কর্মচারীদের উদ্যোগে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাঁকন দে যুগ্ম জেলা ও দায়রা জজ পদে পদোন্নতিজনিত কারণে বদলী উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকাল ৩টায় চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদাল সিলেটের কনফারেন্স হলে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সিলেটের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, বিদায় হচ্ছে বিচ্ছেদ। আর প্রত্যেক বিচ্ছেদের মাঝেই নিহিত থাকে কষ্ট। জীবন পথের বাঁকে বাঁকে বিদায় অনিবার্য হয়েই আসে। আজকের বিদায় আমাদের জন্য আনন্দের। এ বিদায় সফলতার বিদায়। কাঁকন দে একজন কর্মঠ, পরিশ্রমী, সৎ, নীতিমান ও মেধাবী মানুষ। তিনি যেখানে যাবেন সেখানেই ভাল কিছু করবেন। এতে সমাজ ও রাষ্ট্র উপকৃত হবে। বিচারপ্রার্থী মানুষকে ন্যায়বিচার প্রাপ্তির ক্ষেত্রে কাঁকন দে সবসময় কাজ করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন।

নেজারত বিভাগের ভারপ্রাপ্ত বিচারক মোহাম্মদ হারুন-অর-রশিদের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের বিদ্যুৎ আদালতের ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) মুহাম্মদ আবদুল হালিম, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেন সাগর।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন পদোন্নতিপ্রাপ্ত যুগ্ম জেলা ও দায়রা জজ কাঁকন দে। বিশেষ বক্তার বক্তব্য রাখেন মহানগর দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা কামাল উদ্দিন চৌধুরী।

নাজির মো. ফাইজুল ইসলামের স্বাগত বক্তব্যের মধ্যে সূচিত অনুষ্ঠানে কর্মচারীদের পক্ষে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা দীপংকর চন্দ্র পাল, স্টেনোটাইপিস্ট হারুন-অর-রশিদ, বেঞ্চ সহকারী আব্দুল লতিফ আহমদ আলী, প্রসেস সার্ভার কেরামত আলী প্রমুখ।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন প্রসেস সার্ভার আব্দুস সাত্তার তরুণ।