আনসারদের মাঝে বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণ

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট রেঞ্জ পরিচালক মো. রফিকুল ইসলাম বলেছেন, দেশ ও সমাজের উন্নয়নে আত্মকর্মসংস্থান সৃষ্টি করে সচ্ছলাতায় নিজে স্বাবলম্বী হওয়ার পাশাপাশি মানব সেবা ও জনকল্যাণে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের দায়িত্বশীল ভ‚মিকা পালন করতে হবে। তিনি সোমবার সিলেট নগরীর আখালিয়াস্থ জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয় মাঠে উপজেলা, ইউনিয়ন আনসার কমান্ড, ইউনিয়ন দলনেতাদের মধ্যে ১৮টি বাইসাইকেল ও ইউনিয়ন দলনেত্রীদের মধ্যে ১০টি সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বাই-সাইকেল ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট জেলা কমান্ডান্ট এনামুল খাঁনের সভাপতিত্বে ও সার্কেল অ্যাডজুট্যান্ট এএসএম এনামুল হকের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আনসার কমান্ডার ও দলনেত্রীরা।
রেঞ্জ পরিচালক মো. রফিকুল ইসলাম আরো বলেন, আনসার সদস্যদের কর্মসংস্থানে বাহিনীর ব্যাংক থেকে ঋণ গ্রহণ করে ঋণের টাকা বিভিন্ন ধরনের ক্ষুদ্র ও মাঝারি শিল্পে ঘরালার প্রকল্প হাতে নিয়ে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে বেকারত্ব দূর ও অর্থনৈতিক ভাবে দেশ ও সমাজকে এগিয়ে নেয়ার ভ‚মিকা রাখতে হবে এবং একজন সফল উদ্যোক্তা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার কথা উল্লেখ করেন।
স্বাস্থ্য বিধি মেনে ১৮টি বাই সাইকেল ও ১০টি সেলাই মেশিন বিতরণ করেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ।-প্রেসরিলিজ