জেলা পরিষদ উপ-নির্বাচন টাকা বিতরণের অভিযোগ

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার জেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ রহিম (সিআইপি) এর উপর শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে শ্রীমঙ্গল থানায় এ মামলা দায়ের করা হয়।
শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুছ ছালেক বিষয়টি নিশ্চিত করে জানান, জেলা নির্বাচন কর্মকর্তা মো. আলমগীর হোসেন বাদী হয়ে এ মামলা দায়ের করেন। তিনি আরো জানান, মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনের সময় তিনি ভোটারদের কাছে টাকা বিতরণ করেন এ অভিযোগে মামলা দায়ের করা হয়।
উল্লেখ্য, ২০ অক্টোবর শান্তিপূর্ণভাবে মৌলভীবাজার জেলা পরিষদ উপ-নির্বাচন সম্পন্ন হয়। এ নির্বাচনে দু’জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান চশমা প্রতীক নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পান ৭৩২। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ- সভাপতি এম এ রহিম (সিআইপি)। তিনি ভোট পান ২০২টি।
জেলার সাতটি উপজেলার পাঁচটি পৌরসভায় ভোটার সংখ্যা ছিল ৯৪৪ জন। ২০ অক্টোবর ১৫ কেন্দ্রে সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
বীর মুক্তিযোদ্ধা ও বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান ১৮ সেপ্টেম্বর করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুুবরণ করলে চেয়ারম্যান পদটি শূন্য হয়।