দোয়ারাবাজারে বোমা মেশিন জব্দ

দোয়ারাবাজার প্রতিনিধি :: দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের হাক্কার গাং নদীতে বোমা মেশিন জব্দ করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানার পরামর্শে বৃহস্পতিবার লক্ষীপুর ভূমি অফিসের ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা মো. নাজমুল হুদা খানের নেতৃত্বে অভিযান চালিয়ে ১টি বোমা মেশিন জব্ধ করা হয়।
স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামের মৃত মানিক মিয়ার ছেলে সমছু মিয়া ও কনু মিয়ার নেতৃত্বে দীর্ঘদিন যাবৎ প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করে বিক্রি করা হচ্ছে। তাদের ভয়ে কেউ কথা বলতে রাজি হয় না। বালু উত্তোলনের ফলে ব্রিজ হেলে পরার আশঙ্কা দেখা দিয়েছে।
অভিযানকালে লক্ষীপুর ভূমি অফিস সহায়ক মো. আবুল হাসনাত তালুকদার, স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেন, সাংবাদিক স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অভিযান চলাকালে কনু মিয়া লক্ষীপুর ভূমি অফিসের ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা মো. নাজমুল হুদা খানের সাথে অসৌজন্যমুলক আচরণ করেন।
এব্যাপারে লক্ষীপুর ভূমি অফিসের ইউনিয়ন ভুমি উপ-সহকারী কর্মকর্তা মো. নাজমুল হুদা খান বলেন, অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে মেশিন জব্ধ করা হয়েছে। দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে মামলা দায়ের করা হবে।
দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।