ডা. আরমান আহমদ শিপলু’র স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের পুত্র, রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু নগরীর বিভিন্ন জায়গায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।
শুক্রবার সকালে নগরীর ছড়ারপাড় জামে মসজিদ ও নয়াসড়ক খ্রীস্টান মিশনারী সহ বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এসময় তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, করোনা সংক্রমণ রোধে সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি অনুসরণ করা প্রয়োজন। করোনা মহামারিতে বিশ্ব আজ ক্ষত বিক্ষত। আমাদের প্রিয় মাতৃভূমি ও করোনার আক্রমণে কঠিন সময় পার করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার করোনা মোকাবিলায় সর্বোচ্চ চেষ্টা করছেন। করোনা মহামারিতে আমরা অনেকেই প্রিয়জন হারিয়েছি। তাই আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সতর্ক থাকা এবং সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে চলা জরুরি।
স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সাইফুল আলম খান কয়েছ, আব্দুর রহমান, হাবিবুর রহমান, এনাম আহমদ, এম এ মতিন, কামাল আহমদ, দিলীপ মিয়া, আব্দুল হান্নান, ডিকন নিজুম সাংগমা, রেভা পিলিজ বিশ্বাস, ফিলিপ সমাদ্দার, রিপন এস চৌধুরী, নিখিল দে প্রমুখ। -প্রেসরিলিজ