সব ধর্মাবলম্বীর সৌহার্দ্যপূর্ণ সম্প্রীতি রক্ষায় সরকার আন্তরিক : নাদেল

একাত্তর ডেস্ক :: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, দুর্গোৎসবের পর সনাতন ধর্মাবলম্বীদের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব এই কালীপূজা ও দীপাবলি। ‘ধর্ম যার যার, রাষ্ট্র সবার’- এই মূলমন্ত্রে প্রাধান্য দিয়ে বর্তমান সরকার প্রত্যেক ধর্মাবলম্বীর মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্প্রীতি বজায় রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ দেশে মুসলিম, হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান সম্প্রদায়ের লোকজন সহাবস্থানে থেকে শান্তিপূর্ণভাবে নিজ নিজ ধর্মকর্ম পালন করে যাচ্ছেন।

তিনি শনিবার রাতে বিশিষ্ট ব্যবসায়ী, মানবাধিকার ব্যক্তিত্ব বাবু কানু পাল-এর বাসায় পারিবারিক শ্যামা পূজা পরিদর্শনকালে উপরোক্ত কথাগুলো বলেন। এসময় তিনি বাবু কানু পাল ঐতিহ্যগতভাবে পরিবারিক পূজা সুন্দরভাবে সম্পন্ন করায় ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আগত পূর্ণার্থীদের সাথে কুশল বিনিময় করেন। পরে তিনি রাইজিং ষ্টার কাষ্টঘরের পূজা মন্ডপ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, মানবাধিকার বাস্তবায়ন কমিশন সিলেট মহানগর সভাপতি জামান চৌধুরী, রােটারিয়ান শুভ্রাংশু চক্রবর্তী টিটু, পায়ু পাল, শাওন পাল, রিংকু পাল, ইন্দজিৎ চন্দ্র, সাবেক ছাত্রলীগ নেতা অমর দত্ত, শিবু দত্ত, রাজু দত্ত, অলক চক্রবর্তী, ঝুমন চক্রবর্তী, বাবলু দাস, শপথ দে, রাজন দে, শান্ত দত্ত, কাঞ্চন চন্দ্র ও অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এক/প্রেবি/এক