দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আলোচনা সভা

সিলেট জেলা বিএনপির আওতাধীন দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার রাতে উপজেলার জালালপুরে অনুষ্ঠিত সভায় আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ ছাড়াও ১০ ইউনিয়ন বিএনপির আহ্বায়ক উপস্থিত ছিলেন।

উপজেলা আহ্বায়ক মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য মো. সাহাব উদ্দিন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য, সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ, উপজেলা আহ্বায়ক কমিটির সদস্যদের মধ্য থেকে উপস্থিত ছিলেন, সদস্য তাজরুল ইসলাম তাজুল, আব্দুস শহীদ পংকী, মো. নামর আলী, মো. আব্দুল লতিফ খান, মো. জাকারিয়া খান, জিল্লুর রহমান শোয়েব, শাহ মাহমদ আলী, মুহিবুর রহমান মুহিব, আশরাফুল আলম বাহার, মইনুল ইসলাম মঞ্জুর, মনিরুল ইসলাম তুরন, শামীম সিদ্দিকী, হাবিবুর রহমান, মো. আসাদ, মোজাম্মেল হোসেন পিরু, শাহেদ খান স্বপন, আব্দুল মালেক মল্লিক, আমিনুর রহমান চৌধুরী সিফতা, শাহ আব্দুল মুকিত, ইউনিয়ন নেতৃবৃন্দের মধ্যে থেকে উপস্থিত ছিলেন, মোল্লারগাঁও ইউনিয়নের আহ্বায় দেওয়ান আখদ্দছ খান, বরইকান্দি ইউনিয়ন আহ্বায়ক ডা. এনামুল হক, কুচাই ইউনিয়ন আহ্বায়ক ইউনুছ মিয়া, মোগলাবাজার ইউনিয়নের আহ্বায়ক মো. নামর আলী, সিলাম ইউনিয়নের আহ্বায়ক মো. নজমুল ইসলাম, লালাবাজার ইউনিয়নের আহ্বায়ক মো. জাহির আলী, দাউদপুর ইউনিয়নের আহ্বায়ক আতাউর রহমান আতা ও জালালপুর ইউনিয়নের আহ্বায়ক আব্দুল হাই মাসুক প্রমুখ।

সভায় দক্ষিণ সুরমা উপজেলার সদ্যপ্রয়াত আহ্বায়ক সিরাজুল ইসলামকে শ্রদ্ধার সাথে স্মরণ করে মরহুমের মাগফেরাত কামনা করা হয়। এছাড়া সভায় সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফেরাত, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু , শহীদ জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা করা হয়।

এছাড়াও সভায় প্রয়াত জেলা বিএনপির সাবেক উপদেষ্ঠা ও দক্ষিণ সুরমা উপজেলার শালিস ব্যক্তিত্ব বাবুল মিয়া, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি মরহুম তৈমুর খান বাদশাই, উপজেলার সাবেক সহ-সভাপতি মরহুম কনা মিয়া, উপজেলার সাবেক সহ-সভাপতি মরহুম আব্দুল হান্নান, সাবেক সহ-সভাপতি মরহুম মো. তুরু মিয়া, জেলা বিএনপির সাবেক সদস্য ও কুচাই ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মরহুম আব্দুর রহিমসহ উপজেলার প্রয়াত নেতাকর্মীদের শ্রদ্ধার সাথে স্মরণ করে তাদের মাগফেরাত কামনা করা হয়।

এক/প্রেবি/এক