দক্ষিণ সুরমায় বাসের ধাক্কায় ৪টি অটোরিকশা ক্ষতিগ্রস্ত

দক্ষিণ সুরমা প্রতিনিধি :: সিলেটের দক্ষিণ সুরমার চন্ডিপুলে দক্ষিণ সুরমা কলেজের সামনে রোববার বিকেলে সিলেটমুখী বিআরটিসি বাসের ধাক্কায় ৪টি সিএনজি অটোরিকশা ক্ষতিগ্রস্ত হওয়ার খবর পাওয়া গেছে।

জানা যায়, সিলেটমুখী বিআরটিসি বাসটি (ঢাকা মেট্রো-ব-১৫-৪৭৭৭) নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ৪টি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় সিএনজি গাড়িগুলোর ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষয়ক্ষতি হওয়া গাড়িগুলো হচ্ছে- সিলেট-থ-১১-৮০১৭, ১১-৬৮-৮৬, ১১-৪৯৮৭ ও একটি অনটেস্ট সিএনজি অটোরিকশা। এসময় একটি হাইয়েস গাড়িরও ক্ষতি হয়েছে। স্থানীয়সূত্রে জানা যায়, বিআরটিসি গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে চন্ডিপুলে বাইপাস হয়ে না গিয়ে বঙ্গবীর রোড দিয়ে যেতে চেয়েছে। গাড়িটি নিয়ন্ত্রয় হারিয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা গাড়িগুলোর সাথে সংঘর্ষ হয়। এসময় আশপাশের লোকজন গাড়িটিকে জব্দ করে দক্ষিণ সুরমা থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। এদিকে, রোববার দুপুরে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের শিববাড়ী মসজিদের সামনে সিএনজি অটোরিকশা ও মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশায় থাকা চালকসহ ৪ জন গুরুতর আহত হয়েছেন।

আহতদেরকে তাৎক্ষণিক উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছে। তারা বিআরটিসির বাসটি জব্দ করেছে।

এক/এক