জামালগঞ্জে বিএনপি নেতার জানাজা সম্পন্ন

জামালগঞ্জ প্রতিনিধি :: জামালগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলা যুবদলের সাবেক সভাপতি হুমায়ুন কবির সরকারের জানাজা সম্পন্ন হয়েছে।

আজ †mvgevi সকাল দশ টায় সেলিমগঞ্জ আলাউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রথম ও জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে দুপুর দুই টায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি নাদের আহমদ, আব্দুল মুত্তালিব, রেজাউল হক,আবুল কালাম,সাবেক কৃষক দলের সভাপতি আসম খালেদ, জেলা যুবদলের সভাপতি আবুল মুনসুর শওকত, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান,জামালগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নুরুল হক আফিন্দী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মদ আলী, সহ সভাপতি আব্দুল মুকিত চৌধুরী, উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আব্দুল মন্নান তালুকদার সহ জেলা ও বিভিন্ন উপজেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য হুমায়ুন কবির সরকার গতকাল সকাল দশ ঘঠিকার সময় ঢাকা নিউরোসার্জন হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি জামালগঞ্জ সদর ইউনিয়নের কালাগুজা গ্রামে সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহন করেন। তিনি মৃত্যু কালে ৪ পুত্র ও স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

এক/জাপ্র/এক