ছাতকে প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্সের উন্নয়ন সভা

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতকে প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স লিমিটেডের সাংগঠনিক অফিসের উদ্যোগে শহরের তাহির প্লাজায় (৩য় তলা) অফিসের হলরুমে মাসিক উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে কোম্পানীর রিজিওনাল কোঅর্ডিনেটর সাংবাদিক সাকির আমিনের পরিচালনায় ও ডিআইভিসি মাস্টার আওলাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোম্পানীর বৃহত্তর সিলেট ও নেত্রকোনার কর্পোরেট ইনচার্জ মোহাম্মদ হুমায়ুন করিব মিঠু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জোন-১ ইনচার্জ মোহাম্মদ আমিরুল ইসলাম চৌধুরী ও আরসি নাছির উদ্দিন।
সভায় উপস্থিত ছিলেন কোম্পানীর ভিসি সাবিয়া বেগম, সুবেদা বেগম, উষা রানী দাস, সাজনা বেগম, হুসনারা বেগম, কোম্পানীর কেশিয়ার মনোয়ারা বেগম, ভিসি আলমগীর হোসেন, মাঠকর্মী মাহমুদা বেগম, সুমী বেগম, পারভিন বেগম, আব্দুল খালিক প্রমুখ।
সভায় প্রধান অথিতির বক্তব্যে হুমায়ুন কবির বলেন, বীমা কর্মীরা দেশ ও মানুষের কল্যাণে কাজ করে বীমা পেশায় সফলতা অর্জন করে আর্তসামাজিক উন্নয়নে ভূমিকা রাখতে হবে। সততা আত্মবিশ্বাস আর চ্যালেঞ্জের মাধ্যমে এগিয়ে যেতে হবে। সরকার এখন বীমা পেশায় গুরুত্ব দিয়েছে। তাই প্রবৃদ্ধি অর্জনে বীমা পেশায় আগামিতে এগিয়ে যেতে হবে।