কমলগঞ্জে অক্সিজেন সিলিন্ডার বিতরণ

কমলগঞ্জ সংবাদদাতা :: কোভিড-১৯ প্রতিরোধে এলজিএসপি-৩ প্রকল্পের মাধ্যমে স্বাস্থ্য সুরক্ষায় মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় ১০টি অক্সিজেন সিলিন্ডার ও দরিদ্রদের মধ্যে জিআর চাল, মশারী এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বই বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে কমলগঞ্জ পৌরসভার আয়োজনে পৌরসভা মিলনায়তনে এসব বিতরণ করা হয়।
কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদের সভাপতিত্বে ও সাইফুল ইসলামের সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাসরিন চৌধুরী, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মাহবুবুল আলম ভুঁইয়া, কমলগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান মিঞা, কাউন্সিলর রমুজ মিয়া ও আওয়ামী লীগ নেতা আসিদ আলী।
অনুষ্ঠানে কমলগঞ্জ পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের দরিদ্রদের মধ্যে ৫ টন জি আর (চাউল), ১ হাজার ১২৮ জনকে মশারী, পৌর এলাকার ৬টি শিক্ষাপ্রতিষ্ঠানে ১৮টি করে গল্প ও উপন্যাসের বই বিতরণ করা হয়। অনুষ্ঠানে কাউন্সিলর গোলাম মুগ্নী মুহিত, রফিকুল ইসলাম রুহেল, মহিলা কাউন্সিলর মুসলিমা বেগম, শিউলি আক্তার শাপলা, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।