অগ্নিসংযোগের প্রতিবাদে মহানগর যুবলীগের বিক্ষোভ

রাজধানীতে বাসে অগ্নিসংযোগের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে সিলেট মহানগর যুবলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ। রোববার বিকেল ৩টায় সিলেট নগরীর কোর্টপয়েন্টে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সদস্য এবং সিলেট মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য জাকিরুল আলম জাকির। সভায় বক্তারা, এসব ঘটনায় ‘বিএনপি জামাতের প্রত্যক্ষ এবং পরোক্ষ মদদ রয়েছে বলে’ আখ্যায়িত করেছেন।
সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশে আগুন সন্ত্রাস চালানোর সংস্কৃতি বিএনপি জামাত জন্ম দিয়েছে। জনবিচ্ছিন্ন হয়ে বিএনপি জামাত ধ্বংসাত্মক কাজে লিপ্ত হচ্ছে। বেশ কিছুদিন বিরতির পর তারা আবারো তাদের পূর্বের সেই নীতির দিকে এগোচ্ছে। মানুষকে হত্যা করে গাড়িতে আগুন দিয়ে ওরা নাশকতা সৃষ্টির খেলায় মেতেছে।
যুবলীগ নেতা সুমন রায় তালুকদারের সঞ্চালনায় নেতৃবৃন্দ আরও বলেন, আমরা স্পষ্ট করে জানিয়ে দিতে চাই এ ধরনের অগ্নিসংযোগের যদি পুনরাবৃত্তি ঘটে তাহলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিলের নির্দেশক্রমে আধ্যাত্মিক নগরী সিলেট থেকে বিএনপি জামাতের সন্ত্রাসী কমকাণ্ড প্রতিহতের ডাক দিবে সিলেটের যুবলীগ। রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে, বাংলাদেশের এই অগ্রগতিকে রুখতে বিএনপি-জামাত প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে অগ্নি সন্ত্রাস শুরু করেছে, এই ধরনের নাশকতামূলক কাজ এবং অগ্নিসংযোগের বিরুদ্ধে যুবলীগ অতীতের মতো রাজপথে থেকে মোকাবেলা করতে প্রস্তুত। সমাবেশে উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের সিনিয়র নেতৃবৃন্দ, মহানগরের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ। এসময় উপস্থিত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।- প্রেসরিলিজ