বিকিনিতে উত্তাপ ছড়ালেন দিশা

রূপালিকথা ডেস্ক :: দিশা পাটানি। বলিউডের একজন দর্শকপ্রিয় অভিনেত্রী তিনি। বর্তমানে প্রেমিক টাইগার শ্রফের সঙ্গে ছুটি কাটাতে মালদ্বীপে গেছেন এই অভিনেত্রী। মালদ্বীপে ছুটি কাটানোর নানান ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এবং ইনস্টাগ্রাম পোস্টে দিয়েছেন দিশা।

একইভাবে টাইগার শ্রফের পোস্টেও উঠে এসেছে মালদ্বীপের নানান মুহূর্ত। কখনো স্যুইমসুট পরে দিশাকে সেলফি তুলতে দেখা গিয়েছে, কখনো আবার সৈকতে বিকিনিতে ধরা দিয়েছেন অভিনেত্রী। সেখানকার সমুদ্র সৈকতে তোলা ছবিতে রীতিমতো ঝড় তুলেছেন তিনি।

ছবির নিচে এই অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তার ভক্ত ও অনুসারীরা। এমনকি দিশার কথিত প্রেমিক অভিনেতা টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফও ছবি দেখে তার মুগ্ধতা প্রকাশ করেছেন।

এর আগে বুধবার (১১ নভেম্বর) মুম্বাই বিমানবন্দরে দিশাকে দেখা যায়। একই সময় টাইগার শ্রফও বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন। পরবর্তী সময়ে তাদের ফ্যানপেজের মাধ্যমে জানা যায় দীপাবলির ছুটি কাটাতে মালদ্বীপের উদ্দেশে রওনা হয়েছেন তারা।

টাইগার ও দিশার প্রেমের গুঞ্জন অনেকদিন থেকে উড়লেও বিষয়টি এখনো স্বীকার করেননি এই জুটি। নিজেদের ভালো বন্ধু হিসেবেই পরিচয় দেন।

টাইগার শ্রফের সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘বাঘি-থ্রি’। ‘হিরোপান্তি টু’ সিনেমায় অভিনয় করবেন তিনি। এছাড়া সম্প্রতি ‘গণপথ’ সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন এই অভিনেতা। অন্যদিকে, ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার শুটিং শেষ করেছেন দিশা। একতা কাপুরের ‘কেটিনা’ সিনেমায় দেখা যাবে তাকে।