সিলেটে দুটি লাশের পরিচয় জানতে চায় পুলিশ

স্টাফ রিপোর্ট :: সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দুই অজ্ঞাত লাশ পড়ে আছে। আনুমানিক ৬০ বছর বয়সী পুরুষ ও ৬৫ বছরের মহিলার কোনো স্বজন পাওয়া যাচ্ছে না। যার জন্য পুলিশ এই দুজনের পরিচয়ের সন্ধান করছে। তাদের দুজনের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পুলিশ জানায়, গত ১৯ সেপ্টেম্বর কামরান নামের এক ব্যক্তি ৬০ বছর বয়সী এক বৃদ্ধকে ওসমানী হাসপাতালের ২৬নং ওয়ার্ডে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় গত ৪ নভেম্বর ম্যানিনোগো এনসেপলিস্ট রোগে আক্রান্ত হয়ে ওই বৃদ্ধ মৃত্যুবরণ করেন। তার গায়ের রং শ্যামলা। মাথায় সামান্য সাদা-কালো মিশ্রিত চুল আছে। মুখে ঘন দাড়ি ও গোফ আছে। উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। কেউ এই বৃদ্ধের পরিচয় জানলে কোতোয়ালি থানায় যোগাযোগ করার জন্য পুলিশের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়।
অপরদিকে, বৃহস্পতিবার স্বপ্না কর্মকার নামের এক মহিলা ৬৫ বছর বয়সী এক বৃদ্ধ মহিলাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধ মহিলা সন্ধ্যা ৭টায় মৃত্যুবরণ করেন। তার গায়ের রং শ্যামলা, মাথায় প্রায় ১ ইঞ্চি পরিমান চুল আছে। উচ্চতা ৫ ফুট, মুখ মখমন্ডল গোলাটে। পরনে হালকা নীল রংয়ের মেক্সি রয়েছে। কেউ এই বৃদ্ধার পরিচয় জানলে কোতোয়ালি থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়।
বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার আশরাফ উল্লাহ তাহের। তিনি জানান, চিকিৎসাধীন অবস্থায় এক পুরুষ ও এক মহিলার মৃত্যু হয়। তাদের কোন পরিচয় না থাকায় পুলিশ লাশ দুটি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রেখেছে।