মোহাম্মদ (সা.) এর অবমাননার প্রতিবাদে মানববন্ধন

ফ্রান্সে বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা.) এর অবমাননার প্রতিবাদে কাজির বাজার মৎস্য পাইকার সংগঠনের উদ্যোগে সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্টে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার মানববন্ধনের পূর্বে কাজিরবাজার থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ হয়ে চৌহাট্টা পয়েন্টে এ মানববন্ধন হয়। এসময় দোয়া পরিচালনা করেন মাওলানা আল আমিন।
ব্যবসায়ী ও রাজনীতিবিদ রেদওয়ান আহমেদ বাপ্পীর সভাপতিত্বে এবং সমর আলী এবং তোফায়েল আহমদ সবুজের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন আব্দুল কাদির, মো. আব্দুল খালিক, খাজিম উদ্দিন, বাচ্চু মিয়া, শাহীন মিয়া, জাকির হোসেন, সায়েম শাহ, আব্দুল আহাদ, মো. সাইদুর রহমান, মাসুক মিয়া, ইউপি সদস্য লুৎফুর রহমান, ইমরান আহমদ, বাবলু আহমদ, আব্দুল মুক্তাদির, বদরুল আমিন, সাইফুর রহমান প্রমুখ।
মানবন্ধনে বক্তারা বলেন, ফ্রান্সে বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রকাশ করে পুরো বিশ্বের মুসলমানদের কলিজায় আঘাত করেছে। ফ্রান্স রসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের অবমাননা করে বিশ্ব নিন্দিত কাজ করেছে। রসূলের অপমানে কোন মুসলমান বসে থাকতে পারে না। এসময় মানবন্ধনকারীদের হাতে বিভিন্ন স্লোগানসহ প্লেকার্ড ছিলো।-প্রেসরিলিজ