ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গোলাপগঞ্জে বিক্ষোভ

গোলাপগঞ্জ প্রতিনিধি :: ফ্রান্সে মহানবীকে অবমাননার প্রতিবাদে গোলাপগঞ্জের বিভিন্ন জায়গায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে তৌহিদী জনতা। শুক্রবার উপজেলার বিভিন্ন জায়গায় ইসলামী দল ও সামাজিক সংগঠনের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।
বাদ জুমআ ৮টি সামাজিক সংগঠনের উদ্যোগে উপজেলার ঢাকাদক্ষিণ বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। একই সময় ধারাবহর একমাইলে ধারাবহর একমাইল খাদিমুল কোরআন পরিষদের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে তৌহিদী জনতা। লক্ষনাবন্দ ইউপির পুরকায়স্থবাজার, ভাদেশ্বর ইউটির দক্ষিণভাগ, ফুলবাড়ি ইউপির বইটিকর বাজারে বিক্ষোভ মিছিল করে মুসলিম জনতা। এদিকে, বিকাল ৪টায় লক্ষিপাশা ইউপির লক্ষ্মীপাশা লক্ষ্মীপাশা বাজারে আঞ্জুমানে আল ইসলাহ ও তালামিযে ইসলামিয়া লক্ষ্মীপাশা শাখার উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
পৃথক মানববন্ধনে বক্তারা বলেন, ফ্রান্স সরকারের পৃষ্টপোষকতায় মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে বিশ্বের মুসলমানদের কলিজায় আঘাত দিয়েছে। মুসলমান হিসেবে ফ্রান্সের বিরুদ্ধে প্রতিবাদ করা ঈমানী দায়িত্ব। বাংলাদেশ সরকার প্রধানের কাছে অনুরোধ ৯০ ভাগ মুসলমানের এই দেশেও সরকারিভাবে ফ্রান্সের সকল পণ্য বর্জন করা হোক।