গোলাপগঞ্জে ফ্রি ডেন্টাল ক্যাম্প

গোলাপগঞ্জ প্রতিনিধি :: সিলেটের গোলাপগঞ্জে ফ্রি ডেন্টাল ক্যাম্প ও দাঁতের সুরক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১১টায় রকিব উদ্দিন মেমোরিয়াল ট্রাস্ট ও বাংলাদশ মানবাধিকার উন্নয়ন কেন্দ্রের উদ্দ্যােগে ফ্রি ডেন্টাল ক্যাম্প ও ডেন্টাল শিক্ষা সেমিনার অনুষ্ঠিত হয়।
সেমিনারে রকিব উদ্দিন মেমোরিয়াল ট্রাস্টের সভাপতি এনামুল হক রুহেলের সভাপতিত্বে ও ট্রাস্টের সাধারণ সম্পদাক ও লেখক কলামিস্ট হোসেন আহমদের পরিচালনায় এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শাহ নেওয়াজ রহমান, বাংলাদশ মানবাধিকার উন্নয়ন কেন্দ্রের সিও মাহবুল হক ও আরবান ডেন্টাল হেলথ ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতি ডাক্তার তৌফিক রেজা খান। উপস্থিত ছিলেন ঢাকাদক্ষিণ ইউপির সাবেক চেয়ারম্যান মজির উদ্দিন চাকলাদার, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ রোশন, ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক প্রধান শিক্ষক আব্দুল মুতলিব মছন, রাজনীতিবীদ আতাউর রহমান উতু, উপজেলা হিন্দু-খিস্টান-বৌদ্ধ পরিষদের সভাপতি শিক্ষক কাজল কান্তি দাস, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এনামুল হক এনাম, সমাজসেবক আব্দুস শহীদ খান জিলা, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সাদিকুর রহমান, ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের পরিচালনা কমিটির সদস্য রেজওয়ান হোসেন রাজু, ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের পরিচালনা কমিটির সদস্য আব্দুল আজাদ, ঢাকাদক্ষিণ পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা বিষু ভূষন দেব, রকিব উদ্দিন মেমোরিয়াল ট্রাস্টের কোষাদক্ষ শ্যামল আহমদ, সদস্য সুলতান আহমদ, মুরাদ আহমদ, ফারহান মাসউদ আফছর, রাকিন আহমদ প্রমুখ।
বিকেলে মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব। এসময় উপস্থিত ছিলেন শরীফগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান লুতি, রাজনীতিবীদ ও সমাজসেবক শাহাব উদ্দিন। ফ্রি ডেন্টাল মেডিকেল ক্যাম্পে প্রায় ১৫০ জন রোগীকে ফ্রি চিকিৎসা ও ওষুধ দেওয়া হয়।