কাল লাহোরের মাঠে নামছেন তামিম

স্পোর্টস ডেস্ক :: পাকিস্তান সুপার লিগের (পিএসএল) খেলাগুলো থেমে গিয়েছিলো করোনার থাবায়। আবার মাঠে গড়াচ্ছে খেলাগুলো। বর্তমানে পাকিস্তানে করোনার প্রকোপ কমে এসেছে। প্লে-অফের ম্যাচগুলো আবার শুরু হচ্ছে। তাই স্থগিত হওয়া ম্যাচগুলোতে শনিবার খেলবেন তামিম।
শনিবার অনুষ্ঠিত হবে দুটি ম্যাচ। দিনের প্রথম ম্যাচে কোয়ালিফায়ারে মুখোমুখি হবে মুলতান সুলতান ও করাচী কিংস। দিনের দ্বিতীয় খেলায় এলিমিনেটর-১ ম্যাচে মুখোমুখি হবে তামিম ইকবালের দল লাহোর কালান্দার্স ও পেশওয়ার জালমি।
এই ম্যাচে হারলে দেশে ফিরতে হবে তামিমকে। জিতলে কোয়ালিফায়ার ম্যাচে পরাজিত দলের সঙ্গে খেলবে লাহোর।
করাচীতে দুই দিনের কোয়ারেন্টিন শেষে বৃহস্পতিবার একটির প্রস্তুতি ম্যাচ খেলেছে লাহোর কালান্দার্স। করাচীর জাতীয় স্টেডিয়ামে মুলতান সুলতানসের সঙ্গে হওয়া এই ম্যাচে তামিম ৩৭ রান করেন। তামিম ছাড়াও লাহোর কালান্দার্সের রয়েছেন তিন বিদেশি ক্রিকেটার। তারা বেন ডাঙ্ক, ডেভিড ভিসা ও সামিত প্যাটেল।
তামিমের সতীর্থ মাহমুদউল্লাহ রিয়াদেরও খেলার কথা ছিল পিএসএলে। তার দল মুলতান সুলতান। তবে পাকিস্তান রওয়ানা করার আগে করোনা পজিটিভ হওয়ায় যোগ দিতে পারেননি দলের সঙ্গে। তাই আফসুস থেকে গেলো মাহমুদউল্লাহর। দীর্ঘদিন পর তামিম আগামী ম্যাচে কেমন করছেন তা দেখতে মুখিয়ে আছেন তামিম ভক্তরা।