করোনাক্রান্ত আজিজুল হাকিম হাসপাতালে

রূপালিকথা ডেস্ক :: করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা আজিজুল হাকিম। তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাই তাকে রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।
গণমাধ্যমসুত্রে জানা যায়, শুক্রবার (১৩ নভেম্বর) সকালে এ তথ্য জানিয়েছেন বাংলাদেশ পথনাটক পরিষদের সহ-সভাপতি অভিনেতা মিজানুর রহমান ।
মঙ্গলবার (১০ নভেম্বর) করোনা সন্দেহে জমা দেওয়া নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে অভিনেতা আজিজুল হাকিম, তার স্ত্রী নাট্যকার জিনাত হাকিম ও সন্তান হৃদের। তারা নিজেদের বাসায়ই আইসলোশনে ছিলেন।
বৃহস্পতিবার (১২ নভেম্বর) আজিজুল হাকিম জানান, শরীরে জ্বর অনুভব করার পর টেস্ট করান তারা। এখনো তার শরীরে জ্বর থাকলেও জিনাত ও হৃদের জ্বর নেই। তা ছাড়া তাদের অন্যান্য সমস্যাও নেই। ডাক্তার বলেছেন, বাসায় থেকেই চিকিৎসা নিলে চলবে। তারা নিয়মিত ডাক্তারের সঙ্গে যোগাযোগ রাখছেন। সবার দোয়া চেয়েছেন। দ্রুত সুস্থ হয়ে আবার কাজে ফিরতে চান অভিনেতা।’

শুক্রবার সকালে মিজানুর রহমান গণমাধ্যমকে জানান, আজিজুল হাকিমকে লাইফ সাপোর্ট দেয়া হচ্ছে। তার পরিবারের বাকীরা এখনও সুস্থ আছেন, তবে সবাই করোনা পজেটিভ।