ফিজা পণ্যের মানে কোনো আপস করে না : বাবুল

দিরাই পৌরসভা থানা রোড এলাকায় আউটলেট উদ্বোধন

একাত্তর ডেস্ক :: ফিজা এন্ড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক এবং দৈনিক একাত্তরের কথা’র প্রকাশক মো. নজরুল ইসলাম বাবুল বলেছেন, ফিজা শুধু একটি কোম্পানিই নয়। মিষ্টান্ন জগতে এটি একটি নির্ভরযোগ্য সিলেটি ব্র্যান্ড। ফিজা তার পণ্য প্রস্তুতকালে গুণগত মান রক্ষার্থে কোনো আপস করে না। ফিজা সবসময়ই চেষ্টা করে গ্রাহক ভোক্তাদের হাতে মানসম্পন্ন ও বিশুদ্ধ পণ্য পৌঁছে দিতে। তিনি আরও বলেন, ফিজা তার প্রতিষ্ঠালগ্ন থেকেই এ চেষ্টা অব্যাহত রেখেছে। আর এজন্যই এটি সিলেটবাসীর কাছে একটি আস্থার প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।
মঙ্গলবার সকালে সুনামগঞ্জ জেলার দিরাই পৌরসভার থানা রোড এলাকায় ফিজা এন্ড কোম্পানীর আউটলেট উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম বাবুল এসব কথা বলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দৈনিক একাত্তরের কথা’র সিইও আমির হোসেন খোকন, দিরাই পৌরসভার থানা রোডের ফিজা এন্ড কোং আউটলেট এর পরিবেশক মুখতার হোসেন চৌধুরী ও ওবায়দুল হক চৌধুরী, মাওলানা শায়খ নুরুল ইসলাম খান, দিরাই বাজার কমিটির সভাপতি কামাল মিয়া, দিরাই বাজার কমিটি সাধারণ সম্পাদক ফিরোজ মিয়া জাবেদ। এছাড়াও উদ্বোধনী অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন লিটন দাস, সুমন নুরুল ইসলাম নাহিদ প্রমুখ।