কোম্পানীগঞ্জ প্রবাসী কল্যাণ ট্রাস্ট’র কাতার শাখা গঠন

সব সময় মানব সেবাকে লক্ষ্য নিয়ে গঠিত প্রবাস ভিত্তিক কোম্পানীগঞ্জের স্বেচ্ছাসেবী সংগঠন ‘কোম্পানীগঞ্জ প্রবাসী কল্যাণ ট্রাস্ট’র কাতার শাখা কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়। এম. এ সালাম কে সভাপতি ও বুলবুল আহমেদ মোস্তফাকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য এ শাখা কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যরা হলেন- মো. উসমান গণি (সিনিয়র সহ-সভাপতি), মো. রফিকুল ইসলাম (সহ-সভাপতি), মো. আলমাছ আহমেদ (সহ-সভাপতি), সামসুল আলম (যুগ্ম সাধারণ সম্পাদক), আব্দুল করিম (যুগ্ম সাধারণ সম্পাদক), মো. মোবারক হোসাইন (সহ-সাধারণ সম্পাদক), মো. জামাল হুসেন (সহ-সাধারণ সম্পাদক), মো. জামাল হুসেন (সাংগঠনিক সম্পাদক), মো. জলিল মিয়া (সহ-সাংগঠনিক সম্পাদক), মো. সাচ্ছছু মিয়া (সহ-সাংগঠনিক সম্পাদক), মো. নূর আলম (সহ-সাংগঠনিক সম্পাদক), দুলাল মিয়া (অর্থ সম্পাদক), মো. মুসা মিয়া (প্রচার সম্পাদক), মো. রুস্তম মিয়া (দপ্তর সম্পাদক), মো. মনিরুল ইসলাম (শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক), মো. কামাল (আইন বিষয়ক সম্পাদক), মনির মিয়া (ক্রীড়া সম্পাদক), দ্বীন ইসলাম (মানবাধিকার সম্পাদক), মো. আব্দুর রহমান (ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক)।
কোম্পানীগঞ্জ প্রবাসী কল্যাণ ট্রাস্ট’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রুবেল আহমেদ আবির বলেন, আমরা সুসংগঠিত ভাবে সমাজ সেবায় অগ্রণী ভূমিকা পালন করার জন্য প্রতিটি দেশে শাখা কমিটি ঘোষনা করছি, যেন আমাদের কাজের গতি বৃদ্ধি পায়। আশা করি প্রবাস হতেও দেশের মানুষের কষ্টের ভাগ নিতে পারবো। এ জন্য তিনি কোম্পানীগঞ্জের দেশ-বিদেশে অবস্থিত সকলের সহযোগীতা কামনা করেন।-প্রেসরিলিজ