আন্ত.বিভাগীয় ভলিবল চ্যাম্পিয়নশীপের পুরস্কার বিতরণ

মিরেরময়দানস্থ পুলিশ লাইন্স মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশের আন্তঃ মেট্রো বিভাগীয় ভলিবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার প্রতিদ্বন্দ্বিতামূলক ফাইনাল খেলায় এসএমপি সদর বিভাগ (পুরুষ) শক্তিশালী এসএমপি (উত্তর) বিভাগকে (পুরষ) ২-০ সেটে পরাজিত করে। এসএমপি সদর বিভাগ (নারী) শক্তিশালী এসএমপি (উত্তর) বিভাগকে (নারী) ২-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়।
টুর্নামেন্টটি ৩ নভেম্বর থেকে শুরু হয় এবং এটি পরিচালানা করেন অতিঃ উপ-পুলিশ কমিশনার (ট্রেনিং) মো. সাইফুল ইসলাম।
ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ। তিনি বিজয়ীদের মাঝে পুরস্কার ও ট্রফি তুলে দেন।
এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপ্স) মো. শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মো. কামরুল আমীন, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমদ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সুহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা শাখা) সঞ্জয় সরকার, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) মো. ইমাম মো. শাদিদ।
এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারবৃন্দ, সহকারী পুলিশ কমিশনারবৃন্দ, অফিসার ইনচার্জবৃন্দ সহ এসএমপি’র উর্ধ্বতন কর্মকর্তা।-প্রেসরিলিজ