প্রাক্তন ছাত্র পরিষদের কার্যালয় উদ্বোধন

ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ হযরত শাহপরাণ (র.) উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের কার্যালয়ের উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কার্যালয়ের উদ্বোধন করেন ৪নং খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট আফছর আহমদ।
প্রধান অতিথি তার উদ্বোধনী বক্তব্যে বলেন প্রতিষ্ঠালগ্ন থেকে প্রাক্তন ছাত্র পরিষদের সুখে দুখে ছিলাম ভবিষ্যতেও থাকবো এবং বিদ্যালয়ের উন্নয়নকল্পে পরিষদের পাশে থেকে এবং আমার ব্যক্তিগত পক্ষ থেকে সকল প্রকার সহযোগীতা করে যাবো।
পরিষদের সাধারন সম্পাদক অ্যাডভোকেট রঞ্জন ঘোষ, যুগ্ম সাধারন সম্পাদক শাহিনুর রহমান শাহিনের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম দুলু।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি প্রভাষক হাফিজুর রহমান, হোসেন আহমেদ দুলাল, সহ সাংগঠনিক সম্পাদক বাবুল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক জবরুল হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক কবির উদ্দিন হিমেল। উপস্থিত ছিলেন সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন আল রশিদ, অর্থ বিষয়ক সম্পাদক এনাম হোসেন খান, দপ্তর সম্পাদক লাহিনুর রহমান লাহিন, সহ দপ্তর বিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দীকী, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক আদিত্ব ইসলাম সালমান, সহ পরিবেশ বিষয়ক সস্পাদক সামাদ আহমদ শুভ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক নিপেশ দেব নাথ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক প্রত্যয় বৈদ্য, সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ইন্দ্রজিৎ রায়, সহ বিজ্ঞান বিষয়ক সম্পাদক জয়নাল আহমদ, সহ সাহিত্য বিষয়ক সম্পাদক এম হক জাবেদ, সহ সহিত্য বিষয়ক সম্পাদক ধরনী মোহন পাত্র, কার্যনির্বাহী সদস্য সাদিক আহমদ রুমন, মান্না আহমদ, সাবেল আহমদ প্রমুখ।-প্রেসরিলিজ