হিন্দু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন

মৌলভীবাজার প্রতিনিধি :: ধর্ম অবমাননার অজুহাতে কুমিল্লার মুরাদনগর উপজেলায় হিন্দু সম্প্রদায়ের উপর হামলা এবং একই অজুহাতে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের বহিষ্কারের প্রতিবাদে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে।
শুক্রবার সকালে শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট শ্রীমঙ্গল উপজেলা শাখা ও পৌর আহবায়ক কমিটির আয়োজনে এবং সংগঠনের দপ্তর সম্পাদক অনিক ভট্টাচার্যের পরিচালনায় মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার।
মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট শ্রীমঙ্গল উপজেলা শাখার সহ-সভাপতি বিকাশ রঞ্জন দেব এবং ভোলানাথ দত্ত, সম্পাদক লিটন দেব, সহ- সম্পাদক তিমির বনিক, সাংগঠনিক সম্পাদক রাজ ঘোষ, শ্রীমঙ্গল সম্মিলিত নাট্য পরিষদ সভাপতি রজত শুভ্র চক্রবর্তী, এস কে দাশ সুমন,ফনি ভ‚ষণ রায় চৌধুরী, দ্বিগবিজয় রায় আকাশ ও সাংস্কৃতিক কর্মী নিতেশ সূত্রধর।
এতে অংশ নেন সিলেট বিভাগের হিন্দু মহাজোটের সাংগঠনিক সম্পাদক গোবিন্দ গোস্বামী এবং মৌলভীবাজার হিন্দু ছাত্র মহাজোটের সাবেক সভাপতি নিকুঞ্জ মোহন শর্মাসহ শ্রীমঙ্গল উপজেলা হিন্দু মহাজোটের উপজেলা শাখা, পৌর শাখা ও হিন্দু মহাজোটের ছাত্র শাখার সদস্যরা।
বক্তারা বলেন, কমলগঞ্জে কালী মন্দিরে হামলা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের উপর হামলা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে বহিষ্কার করা হয়েছে। এসব কর্মকাণ্ডের সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় এনে বিচার করার দাবি জানাচ্ছি।