প্রবাসীকল্যাণ মন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল


করোনা ভাইরাসে আক্রান্ত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ ও তাঁর সহধর্মিণী, ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক নাসরিন আহমেদ এবং মন্ত্রীর একান্ত সচিব আহমেদ কবিরের রোগমুক্তি কামনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ, কোম্পানীগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুম’আ কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পডরিচালনা করেন মসজিদের ইমাম মাওলানা মো. নূর উদ্দিন।
এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, কোম্পানীগঞ্জ উপজেলা শাখার আহবায়ক মো. আলাউদ্দিন, সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রহমান, যুগ্ম আহবায়ক রাসেল আহমদ, আহবায়ক কমিটির সদস্য তজব আলী, জুয়েল আহমদ, দিলওয়ার মাহমুদ রিপন, জামান আহমদ জামাল, জাফর দেওয়ান, আনোয়ার হোসেন।
আরো উপস্থিত ছিলেন, পশ্চিম ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি হাবিবুল্লাহ জাবেদ, সাধারণ সম্পাদক মো. মোশাহিদ আলী, তেলিখাল ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহান উদ্দিন, মসজিদের মুয়াজ্জিন সজিব আহমদ, যুবলীগ নেতা রুহুল, লোকমান হোসেন, শাহাবউদ্দিন, লিটন প্রমুখ।-প্রেসরিলিজ