কানাইঘাট পৌরবাসীর সাথে মেয়রের মতবিনিময়

কানাইঘাট প্রতিনিধি :: সিলেটের কানাইঘাট পৌরসভার সচেতন নাগরিকদের নিয়ে মতবিনিময় করেছেন পৌরসভার মেয়র নিজাম উদ্দিন। বৃহস্পতিবার দুপুর ১২টায় পৌরসভাস্থ একটি কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।
এসময় পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ডের গণ্যমান্যসহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন। মতবিনিময় সভার শুরুতেই পৌরসভার মেয়র নিজাম উদ্দিন তার বক্তব্যে দীর্ঘ ৫ বছরের পৌরসভার উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, আজ আপনাদের আদালতে হাজির হয়েছি। আপনাদের প্রশ্নের জবাব দেওয়ার জন্য। আপনাদের খাদেম হিসাবে কতটুকু দায়িত্ব পালন করতে পেরেছি জানি না। তবে বুকে হাত রেখে বলতে পারি পৌর পরিষদে কোন ধরনের দুর্নীতি করিনি। অন্যায় করিনি। স্বজনপ্রীতি করিনি। যে দুর্নীতি, অন্যায় ও স্বজনপ্রীতিকে প্রশয় না দেওয়ার জন্য নিজের কাছের অনেক প্রিয়জন এখন দূরে চলে গেছে। তিনি বলেন, আর নির্বাচন করবো কি-না সেটা বড় নয়। বড় হল এলাকার উন্নয়ন সহ আপনাদের সেবা করতে পারলাম কিনা?
এ সময় প্রতিটি ওয়ার্ডের দু’একজন করে মুরব্বীরা বক্তব্য দেন। তারা পৌর মেয়রকে পুণরায় নির্বাচন করার অনুরোধ জানিয়ে বলেন, আমরা এলাকার উন্নয়ন চাই। অবহেলিত কানাইঘাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে যে সকল রাস্তা করা ছিল কল্পনাতিত সেই সব রাস্তা মাটি ভরাটসহ পাকাকরণ করা একমাত্র মেয়র নিজামের দ্বারাই সম্ভব হয়েছে। যার কারণে কানাইঘাট পৌরসভা সি গ্রেড থেকে বি গ্রেডে উন্নীত হয়েছে।
সভায় উপস্থিত ছিলেন সিরাজুল ইসলাম খোকন, করামত আলী, আলা উদ্দিন মামুন, আয়াজ আলী, সাংবাদিক আব্দুন নুর, সাবেক ছাত্রনেতা শাহাব উদ্দিন, আজমল হোসেন, আব্দুস শুক্কুর, মহরম আলী, হাবিব আলী, এবাদুর রহমান, আবু জর, মুহাম্মদ আলী, কানাইঘাট পৌরসভার প্রেকৌশলী মনির উদ্দিন আহমদ, কাউন্সিলর বিলাল আহমদ, জাহাঙ্গীর আলম জাহান, শাহাব উদ্দিন, সদস্যা আসমা বেগম প্রমুখ।