সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা বারেক নিহত

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: সিলেটের ফেঞ্চুগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের পালবাড়ি এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক আব্দুল বারেক নিহত হয়েছেন। তিনি উপজেলার মাইজগাঁও ইউনিয়নের নিজামপুর গ্রামের বাসিন্দা। বুধবার রাত ১০টার দিকে পালবাড়ি ব্রিজের পাশে মোটরসাইকেল দুর্ঘটনাটি ঘটে।
জানা গেছে, বুধবার রাত ১০টার দিকে পালবাড়ি এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হন আব্দুল বারেক। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার আকস্মিক মৃত্যুতে ফেঞ্চুগঞ্জ উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।
দাফন সম্পন্ন ::
মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক আব্দুল বারেকের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বাদ জোহর আব্দুল বারেকের বাড়ির পাশে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়। জানাজার নামাজে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাফায়েত হোসেন, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার মানুষ।
এদিকে, আব্দুল বারেকের মৃত্যুতে সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি বলেন, বারেক দীর্ঘদিনের সফর সঙ্গী ছিলেন। তার মৃত্যুতে আমরা একজন আদর্শ রাজনৈতিক ব্যক্তিকে হারালাম।