শুভ প্রতিদিন সম্পাদক সরওয়ার হোসেনের মাতৃবিয়োগ

পররাষ্ট্রমন্ত্রী, প্রবাসী কল্যাণমন্ত্রীসহ একাত্তরের কথা পরিবারের শোক

একাত্তর ডেস্ক
দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক, কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেনের মাতা সুফিয়া হোসেন আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার ভোর ৫টা ১৫ মিনিটে সিলেট নগরীর শেখঘাটস্থ নিজ বাসায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। বাদ জোহর শাহজালাল (রাহ.) মাজার মসজিদ প্রাঙ্গণে মরহুমার জানাজার নামাজ শেষে মাজার সংলগ্ন কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
সুফিয়া হোসেন দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৮ বছর। তিনি ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।
এদিকে সরওয়ার হোসেনের মাতার মৃত্যুতে বিভিন্ন মহল পৃথক পৃথক বার্তায় শোকপ্রকাশ করেছেন। শোকপ্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ, সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল। দৈনিক শুভ প্রতিদিন পরিবারের পক্ষে পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ফয়ছল আহমদ মুন্না। এছাড়াও শোক জানিয়েছেন বিশ^নাথ প্রেসক্লাব ও ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ, সিলেট জেলা ও মহানগর যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।
তারা পৃথক পৃথক শোকবার্তায় মরহুমার রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবার প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
একাত্তরের কথা পরিবারের শোক:
দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেনের মাতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন দৈনিক একাত্তরের কথা পত্রিকার সম্পাদক চৌধুরী মুমতাজ আহমদ ও প্রকাশক নজরুল ইসলাম বাবুল। তারা এক শোকবার্তায় মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।