সুনামগঞ্জ সদরে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি

গণস্বাক্ষর সংগ্রহ

সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সুনামগঞ্জ জেলা সদরে স্থাপনের জন্য প্রধানমন্ত্রী বরাবর প্রেরনের জন্য গণস্বাক্ষর সংগ্রহ কর্মসুচীর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে জাগো সুনামগঞ্জের জনতা’র আয়োজনে এ গণস্বাক্ষর সংগ্রহ কর্মসুচির উদ্বোধন করা হয়। প্রথম দিন প্রায় অর্ধসহ¯্র ব্যক্তি স্বাক্ষর সংগ্রহ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা জাসদের সভাপতি এনামুজ্জামান চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুবের আহমেদ অপু, স্বেচ্ছাসেবক লীগের সদর উপজেলা আহবায়ক মখলিছুর রহমান, পৌর স্বেচ্ছাসেবক লীগের নেতা মারুফ, ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু লেইস রিজেন, কোরবান নগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা নুর মোহাম্মদ সজন, হাসিব কাউসার, শামীম আহমদ, জাহাঙ্গীর আলম, আব্দুল হামিদ প্রমুখ।
এদিকে, সুনামগঞ্জের স্বার্থ সংরক্ষণের লক্ষ্য নিয়ে মঙ্গলবার আত্মপ্রকাশ ঘটেছে ‘সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন’ নামের একটি সংগঠনের। সংগঠনের আহবায়ক হয়েছেন মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, সদস্য সচিব হয়েছেন সুনামগঞ্জ সরকারি সাবেক অধ্যক্ষ প্রফেসর সৈয়দ মুহিবুল ইসলাম। যুগ্ম আহবায়ক আহŸায়ক হয়েছেন সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মো. চাঁন মিয়া।